ডাক্তার ভিজিট :

প্রতি শনি থেকে বৃহস্পতিবার সকাল ৮টা-রাত ৯টা পর্যন্ত রোগী দেখা হয়। ভিজিট ফি : প্রথম বার - ১০০০ টাকা। পরে প্রতিবার ৬০০ টাকা। তবে ডাক্তার দেখানোর ১ সপ্তাহের মধ্যে রিপোর্ট দেখানো ফ্রি।

ডাক্তারের সূচি

ডাক্তারের নাম সময় দিন
ডঃ এম এম রহমান
এমবিবিএস, এমডি (ইরান)
যাডভান্স ট্রেনিং ইন
প্রিভেনটিভ কার্ডিওলজি (ইন্ডিয়া)
সকাল ৮.০০ থেকে বিকাল ৪.০০ শনিবার থেকে বৃহস্পতিবার
ডাঃ ফারহান আহমেদ ইমন
এমবিবিএস / এমডি, এফসিপিজিএস (কার্ডিওলজি)
এফসিপিএস (মেডিসিন)
বিকেল ৪.০০ থেকে রাত ৯.০০ শনিবার থেকে বৃহস্পতিবার

ডাঃ এমএম রহমান

ডাঃ এমএম রহমান এমবিবিএস (চবি), এমডি (তেহরান), অ্যাডভান্স ট্রেনিং ইন প্রিভেন্টিভ কার্ডিওলজি (দিল্লী)। তিনি ঢাকা মেডিকেল কলেজ, সলিমুল্লাহ মেডিকেল কলেজসহ দেশে বিদেশে বহু বছর ডাক্তার হিসেবে চাকুরী করছেন। তিনি ২০১০ সালে ভারতের বিখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ বিমল ছাজেড়ের অধীনে সাওল হার্ট সেন্টার দিল্লীতে বিশেষ প্রশিক্ষণ নিয়ে গত দশ বছর যাবত সাওল হার্ট সেন্টার, ঢাকায় সিনিয়র কনসালটেন্ট হিসেবে বেশ সুখ্যাতির সাথে কাজ করে যাচ্ছেন। বিনা অপারেশনে বাইপাস এবং রিং পরানো ছাড়া হার্টের ব্লক কমানো চিকিৎসায় পারদর্শী। এ ছাড়াও তিনি উচ্চ রক্তচাপ, ডায়বেটিস ও হার্ট অ্যাটাকের চিকিৎসা দিয়ে থাকেন। তিনি সাওল হার্ট সেন্টারে শনি থেকে বৃহস্পতিবার, সকাল ৮টা-বিকাল ৪টা পর্যন্ত নিয়মিত রোগীদের চিকিৎসাসেবা দিয়ে যাচ্ছেন।

ডাঃ ফারহান আহমেদ ইমন

এমবিবিএস/এমডি (রাশিয়া), এফসিপিজিএস (কার্ডিওলজি), এফসিপিজিএস (মেডিসিন), প্রিভেন্টিভ কার্ডিওলজি ও লাইফস্টাইল মেনেজমেন্ট। হৃদরোগ ও মেডিসিন বিশেষজ্ঞ। উচ্চরক্তচাপ, ডায়াবেটিস ও মানসিকচাপ সংক্রান্ত চিকিৎসায় বিশেষ প্রশিক্ষণপ্রাপ্ত। দেশ ও বিদেশের বিভিন্ন প্রতিষ্ঠানে সুনামের সাথে বিশেষজ্ঞ চিকিৎসক হিসেবে কাজ করার অভিজ্ঞতা নিয়ে ২০১৫ সাল থেকে কনসালটেন্ট হিসেবে সাওলের সাথে যুক্ত। প্রতি শনিবার সাওল হার্ট সেন্টার আয়োজিত সাপ্তাহিক সাওল হার্ট সেমিনারসহ বিভিন্ন হার্ট সেমিনার পরিচালনা করে থাকেন। তিনি সাওল হার্ট সেন্টারে শনি থেকে বৃহস্পতিবার, বিকাল ৪টা- রাত ৯টা পর্যন্ত নিয়মিত রোগীদের চিকিৎসাসেবা দিয়ে যাচ্ছেন।