সেমিনার ও ফ্রি চিকিৎসা পরামর্শ

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে যে কোনো বয়সের মানুষ আক্রান্ত হতে পারে। দেশে ইতোমধ্যে কমিউনিটি ট্রান্সমিশন শুরু হয়ে গেছে। বাড়ছে আতঙ্ক! লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা।এই মুহূর্তে দেশজুড়ে সাধারণ মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করা অতীব জরুরী।

তাই এই ক্রান্তিলগ্নে হোম কোয়ারেন্টাইনে থাকা বাংলাদেশের আপামর জনসাধারণের সুবিধার্থে ফ্রি চিকিৎসা পরামর্শ সেবা চালু করেছে সাওল হার্ট সেন্টার, বাংলাদেশ। হৃদরোগ ও অন্যান্য রোগের ফ্রি চিকিৎসা পরামর্শ সেবা পেতে সাওল-এর বিশেষজ্ঞ ডাক্তারদের মধ্যে থেকে যেকোনো একজনকে হোয়াটসঅ্যাপ (WhatsApp) কল করে এই সেবা পাওয়া যাবে। ইতোমধ্যে গত ২২ দিন ধরে সারা দেশ থেকে অসংখ্য মানুষ তাদের এই ফ্রি চিকিৎসা পরামর্শ সেবা গ্রহণ করেছেন।

সাওল-এর ফ্রি হোয়াটসঅ্যাপ(WhatsApp) কল চিকিৎসা পরামর্শ সেবা গ্রহণের সময়সূচী:
০১৭১৭৬৪৪৯১৬ প্রতিদিন (সকাল ১০:৩০ থেকে দুপুর ১:৩০),
০১৭৭৭৭৮০৮৬২ শনি, সোমবার, বুধবার (সকাল ১০:০০ থেকে দুপুর ১:০০),
০১৭১১৪৫৫৭৪৪ প্রতিদিন (দুপুর ২:০০ থেকে বিকাল ৫:০০),
০১৩১২২৫৩৫৩৯ প্রতিদিন (সন্ধ্যা ৭:০০ থেকে রাত ১০:০০)।
০১৭৭৭৭৮০৮৫৪ শনি, মঙ্গলবার (সকাল ১০:৩০ থেকে দুপুর ১:৩০),

সরাসরি যোগাযোগ: সাওল হার্ট সেন্টার, বাংলাদেশ
হেড অফিস: ২৬ ইস্কাটন গার্ডেন রোড, রমনা, ঢাকা
চট্টগ্রাম শাখা: বাড়ি ১০৫৪, রহিম ম্যানশন, গোল পাহাড় মোড়, চট্টগ্রাম।
ফোন: ০৯৬১২১১৯৯২২।

free doctor consultancy banner
free doctor consultancy testimonials free doctor consultancy testimonials free doctor consultancy testimonials free doctor consultancy testimonials free doctor consultancy testimonials free doctor consultancy testimonials free doctor consultancy testimonials free doctor consultancy testimonials free doctor consultancy testimonials free doctor consultancy testimonials free doctor consultancy testimonials free doctor consultancy testimonials free doctor consultancy testimonials free doctor consultancy testimonials